সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

চুনারুঘাটে দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে দুই পেশাদার মাদক কারবারি আটক হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) রাত ১১ টায় হবিগঞ্জের চুনারুঘাটের রানীকোর্ট এলাকা থেকে এই দুই মাদক কারবারিকে মাদক সহ আটক করা হয়।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরিফুল ইসলাম, পিএসসি, এএসসি, আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান-আল আলম এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এসময় মাদক কারবারি চুনারুঘটের গাজীপুর গ্রামের মনজব আলীর পুত্র বাবুল মিয়া (৩১) গোবরখোলা গ্রামের খেলু মিয়ার পুত্র মো. রাসেল মিয়া (২৪) কে আহমদাবাদ অন্তর্গত রানীকোর্ট বাজার থেকে ৯২ বোতল ফেন্সিডিল ও তাদের ব্যবহহৃত মোটরসাইকেল সহ আটক করে শ্রীমঙ্গল র‌্যাব-৯ এর ক্যাম্পে নিয়ে আসা হয়।

পরে আটককৃত দুই মাদক কারবারিকে সংস্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com